মহেশখালীতে ডাকাত গ্রেপ্তার

0

মহেশখালীতে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে কাশেম ডাকাতকে।

মহেশখালী থানার ওসি প্রভাস চন্দ্র ধরের নেতৃত্বে বুধবার (১০ এপ্রিল) সকাল ১১টায় কালারমারছড়া পুলিশ বাড়ি থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করে কাশেম ডাকাতকে।

এস আই লিটন বড়ুয়া জানান, গত ৪ এপ্রিল বদাইয়া ডাকাত ও কাশেম ডাকাতের নেতৃত্বে স্থানীয় জাগির হোসেনের বসতবাড়িতে ডাকাতি হয়। এ সময় মনোয়ারা বেগম নামে এক নারীকে অপহরণ করে ডাকাতদল। পরে স্থানীয় লেদুমিয়ার বাড়ি থেকে অপহৃত নারীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জাগির হোসেন বাদি হয়ে বদাইয়া ডাকাতকে প্রধান করে ৮ জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লিটন বুধবার অভিযান চালিয়ে ২ ডাকাতকে আটক ও ডাকাতির মালামাল উদ্ধার করে। এ সময় বদাইয়া, কাশেমসহ ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশ ও আত্মরক্ষার্থে গুলি ছোঁড়ে। এ সময় অন্যান্য ডাকাতরা পালিয়ে গেলেও কাশেম ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

সূত্র জানায়, নোনাছড়ির সেলিম বাহিনীর নেতৃত্বে বদাইয়া, কাশেমসহ সংঘবদ্ধ ডাকাতরা সাগর, পাহাড় ও বসতি এলাকায় নিয়মিত ডাকাতি করে আসছিল।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র অস্ত্রসহ এ ডাকাতকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ও ডাকাতদের মধ্যে প্রায় ২০ রাউন্ড গুলিবিনিময়ের কথাও তিনি জানান।

জয়নিউজ/শাহাবউদ্দীন/আরসি

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...