সোহেল হত্যাকারীদের দ্রুত বিচার দাবি পরিবারের

0

আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেলের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জানিয়েছে তার পরিবার।

বুধবার (১০ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত  এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত মহিউদ্দিন সোহেলের ছোট ভাই শাকিরুল ইসলাম শিশির।

তিনি বলেন, সোহেল হত্যাকাণ্ডের  ৩মাস পার হলেও প্রধান আসামি এখনো ধরাছোঁয়ার বাইরে। এছাড়া মামলার এজাহারভুক্ত ‍১৯ জন আসামির মধ্যে হাইকোর্ট ৪ জনকে জামিন দিয়েছে। যার ফলে জামিনে থাকা আসামিরা নানাভাবে আমাদের পরিবারকে হুমকি-ধমকি দিচ্ছে।

এসময় সোহেল হত্যাকণ্ডের একটি মর্মান্তিক ভিডিও ফুটেজ প্রদর্শন করা হয়। যেখানে মহিউদ্দিন সোহেলকে নির্মমভাবে হত্যার দৃশ্য দেখা যায়। এই ফুটেজের মাধ্যমে ইতোমধ্যে কয়েকজন আসামিকে চিহ্নিত করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সোহেলের স্বজনরা বলেন, অন্যায়ের প্রতিবাদ করতে গিয়েই পরিকল্পিত হত্যাকাণ্ডের স্বীকার হয়েছে সোহেল। এখন আমাদের একটাই দাবি, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

এতে উপস্থিত ছিলেন সোহেলের বাবা-মা ও স্ত্রীসহ পরিবারের সদস্যরা। সংবাদ সম্মেলনে সূচনা বক্তব্য দেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শওকত বাঙালি। বিভিন্ন প্রশ্নের জবাব দেন সোহেলের সহকর্মী ও বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের নির্বাহী প্রধান সাহাব হোসেন, ঘাতক দালাল নির্মূল কমিটির নেতা শাহাদাত নবী খোকা, অমিত বরণ বিশ্বাস প্রমুখ।

উল্লেখ্য, ৭ জানুয়ারি সকালে নগরের ডবলমুরিং থানার পাহাড়তলী চাল বাজার এলাকায় দূর্বত্তদের পরিকল্পিত হামলায় নিহত হন মহিউদ্দিন সোহেল।

জয়নিউজ/রুবেল/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...