লক্ষ্মীপুরে ব্যবসায়ীর ওপর হামলা

0

লক্ষ্মীপুরের খিলবাইচা এলাকায় সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন ব্যবসায়ী আনোয়ার হোসেন (২৫)। বুধবার (১০ এপ্রিল) রাতে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী এ হামলা করে।

এসময় আনোয়ার হার্ডওয়ার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে ভাঙচুর ও নগদ টাকাসহ ৫ লাখ টাকার মালামাল লুটে নেয় সন্ত্রাসীরা।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী আনোয়ারকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত ডা. আনোয়ার হোসেন জয়নিউজকে জানান, ছুরিকাঘাতে ব্যবসায়ী আনোয়ার হোসেনের মাথায় ব্যাপক রক্তক্ষরণ হয়েছে। তার চিকিৎসা চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন আনোয়ারের বাবা মোহাম্মদ উল্লাহ্ পাটোয়ারী জয়নিউজকে জানান, চলতি বছর ১ জানুয়ারি ১০/১২ জনের একদল সন্ত্রাসী খিলবাইচা জি এফ ইউনিয়ন স্কুল এন্ড কলেজের সামনে একটি বিয়ের অনুষ্ঠানে বরযাত্রীদের ঠেকিয়ে হট্টগোল করে।

তিনি আরো জানান, আনোয়ার দোকান থেকে এসে তাদের বাঁধা দেয় এবং বরযাত্রীদের নিরাপদে যেতে সহযোগিতা করে। ওই সময় সন্ত্রাসীরা আনোয়ারকে দেখে নিবে হুমকি দেয়। এরপর বুধবার রাত সাড়ে আটটার দিকে আনোয়ারকে দোকানে একা পেয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।
পরে আনোয়ারকে মারধর ও মাথায় ছুরিকাঘাত করে দোকান ভাঙচুর করে নগদ টাকা লুটে নেয় সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় তিনি হামলাকারীদের নাম উল্লেখসহ সদর থানায় মামলা করেছেন।

সদর থানার ওসি মো. লোকমান হোসেন জয়নিউজকে জানান, একটি মারধরের ঘটনায় থানায় কয়েকজনের নাম উল্লেখসহ এজহার দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...