কন্যার ভাগ্যলক্ষ্মী প্রসন্ন, ঘুষ নেবেন না তুলা

0

মেষ:  উন্নতি মনকে প্রফুল্ল রাখবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশযাত্রার পথ প্রশস্ত হবে। প্রেম-বন্ধুত্ব-বিনোদন শুভ।

বৃষ:  সুনাম-যশ বাড়বে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা-মোকর্দমার রায় পক্ষে আসবে। সন্তানের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

মিথুন: শুভাশুভ মিশ্র। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের ঘরে থাকবে শূন্য। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ করবেন না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কর্কট: দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহ অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয়।

সিংহ: কর্মে সুনাম-যশ ও পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

কন্যা: ভাগ্যলক্ষ্মী প্রসন্ন থাকবে। বিদেশ গমনেচ্ছুদের সাধ পূরণ হবে। শিক্ষার্থীদের জন্য অপেক্ষা করছে সুবর্ণ সুযোগ। দাম্পত্য সুখ-শান্তি বজায় থাকবে।

তুলা: ঘুষ-উৎকোচ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় এবং অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন, নয়তো শ্রীঘরে ঢুকতে হবে। কর্মপ্রত্যাশীদের কর্মের আশায় বিনিয়োগকৃত অর্থ লোকসান হওয়ায় ঋণের ঘানি টানতে হবে। দীর্ঘদিন পর বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

বৃশ্চিক: বিবাহযোগ্যদের বিয়ে, প্রেমিক যুগলের প্রেমের স্বীকৃতি এবং পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারসামগ্রীও পাবেন।

ধনু: সিজনাল রোগ-ব্যাধির প্রকোপ। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে অর্থ ঘরে তোলা কঠিন হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে সঙ্গে পরিশ্রমী ও মিত্যব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে।

মকর: বিদ্যার্থীদের মন ভালো থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার পাওয়ায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হবে। বাড়ি, সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

কুম্ভ: দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। সংকটকালে বন্ধু-বান্ধব   সাহায্যের হাত বাড়াবে। দীর্ঘদিনের অচল ব্যবসা সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতি হবে।

মীন: ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের বিবাদের মীমাংসা হবে। বাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। রাগ-জেদ বর্জনের সঙ্গে মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...