যে পথে গাড়ি নিয়ে যাওয়া বারণ!

0

পহেলা বৈশাখের উৎসবকে নির্বিঘ্ন করতে নগরের তিনটি স্থানের সাতটি পয়েন্টে যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

১৪ এপ্রিল ভোর সাড়ে ৫টা থেকে রাত পর্যন্ত সিএমপির এই নিষেধাজ্ঞা থাকবে।

পহেলা বৈশাখের দিন নগরের ডিসি হিল ও সিআরবিতে মূল ভিড় হলেও সেসব জায়গায় যেতে যে সমস্ত রাস্তা অনুসরণ করতে হয় সেসব রাস্তাগুলোতেই মূলত যান চলাচল নিয়ন্ত্রণ করবে সিএমপি।

অনুষ্ঠানে আগত দর্শনার্থীদের নিরাপত্তা ও সুষ্ঠু চলাচলের জন্য যে তিনটি স্থানে যান চলাচল নিয়ন্ত্রণের ঘোষণা দিয়েছে সিএমপি, সেগুলো হলো ডিসি হিল, সিআরবি শিরিষতলা ও পতেঙ্গা সিবিচ। আর এসব জায়গাকে কেন্দ্র করে আরো সাতটি পয়েন্টে চলবে না কোন যানবাহন।

নগরের নন্দনকানন (পুলিশ প্লাজা) মোড়, চেরাগী পাহাড় মোড়, এনায়েত বাজার মোড় এবং লাভলেন মোড় (স্মরণিকা ক্লাব) থেকে ডিসি হিল অভিমুখ, কাঠের বাংলো মোড় এবং আটমাসিং মোড় থেকে সিআরবি শিরিষ তলা অভিমুখ, নেভাল মোড় হতে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়-সিআরবি মোড় এবং শিশু পার্ক গোলচত্বর মোড় থেকে সিআরবি অভিমুখ, বাটারফ্লাই মোড় থেকে নেভাল একাডেমির গেট হয়ে ওয়েস্ট পয়েন্ট মোড় পর্যন্ত, কাটগড় মোড় এবং ওয়েস্ট পয়েন্ট মোড় থেকে সি-বিচ অভিমুখ, ৪১নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে থেকে সি-বিচ অভিমুখ এবং বাইপাস রোড সি-বিচ থেকে ফৌজদারহাট অভিমুখে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে সিএমপি।

সব যানবাহনের চালক ও যাত্রীসাধারণসহ সংশ্লিষ্টদের তা মেনে চলতে এক প্রেস বিজ্ঞপ্তিতে অনুরোধ জানিয়েছে সিএমপি।

জয়নিউজ/পার্থ

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...