অনলাইনের পর এবার প্রিন্ট সংস্করণে জয়নিউজ

0

বাংলা নববর্ষের প্রথম দিনে বাজারে এলো জয়নিউজের প্রিন্ট সংস্করণ। পহেলা বৈশাখ সকাল ৯টায় বেলুন উড়িয়ে পেপারের মোড়ক উন্মোচন করে জামালখানে জয়নিউজের অফিস চত্বরে এর উদ্বোধন করেন জয়নিউজ চেয়ারম্যান ও নগরপিতা আ জ ম নাছির উদ্দীন।

উদ্বোধনী অনুষ্ঠানে সিটি মেয়র নাছির বলেন, সকল কিছুকে জয় করে জয়নিউজ পত্রিকা সামনের দিকে এগিয়ে যাবে। নতুন উদ্দীপনার মধ্যেদিয়ে শুরু হতে যাচ্ছে জয়নিউজ পত্রিকা। জয়নিউজ পত্রিকা দ্রুত এগিয়ে যাবে। হাঁটি হাঁটি পা পা করে জয়নিউজ আজকে নতুনভাবে এসেছে। জয়নিউজের জন্য এ দিনটি স্মরণীয় দিন।

তিনি আরো বলেন, জয়নিউজ পত্রিকা মানুষের হৃদয় জায়গা করে নিবে। জয়নিউজ মানুষের সঙ্গে থাকবে। আরো সুন্দর হোক জয়নিউজ পত্রিকা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারন সম্পাদক চৌধুরী ফরিদ, জয়নিউজের সম্পাদক ও প্রকাশক অহীদ সিরাজ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক আলমগীর পারভেজ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক, প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব পার্থ, পরামর্শ সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা ‍বিভাগের সহকারী অধ্যাপক রাজীব নন্দী।

গত ছয়মাস ধরে জয়নিউজ অনলাইন ‘সদ্য সংবাদ-সত্য সংবাদ’ স্লোগানে আস্থা কুড়িয়েছে পাঠকের। এবার কাগুজে সংস্করণ হাতে নিয়ে পাঠক আয়েশ করে মেলে ধরবে প্রিয় জয়নিউজ। জয়নিউজের প্রিন্ট সংস্করণের আকার আট পৃষ্ঠার, আকৃতি তার ট্যাবলয়েড। থাকছে বৈশাখী সংখ্যা হিসেবে নববর্ষের বৈচিত্র্যময় সব পরিবেশনা। দাম রাখা হয়েছে ৫ টাকা।

উদ্বোধন শেষে জয়নিউজের আপ্যায়নে পান্তাভাতের সঙ্গে ছিল নাড়ু মুড়ি।

জয়নিউজ/পার্থ/আরএন
আরও পড়ুন
লোড হচ্ছে...