চকরিয়ায় সাজাপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার

0

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে নারীসহ তিন পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পারিবারিক, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে।

রোববার (১৪ এপ্রিল) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

আসামিরা হলেন সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকার মৃত বাচা মিয়ার ছেলে আলী আজগর (৪২), ফাঁসিয়াখালীর ভাঙাপাড়া এলাকার মো. নজির আহমের ছেলে মো. আবুল হোসেন প্রকাশ একরাম (৪০) ও পৌরসভার ভরামুহুরী এলাকার মৃত রশিদ আহমদের স্ত্রী মিনুয়ারা বেগম প্রকাশ মিনু (৩৬)।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সাহারবিল, ফাঁসিয়াখালী ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) রুহুল আমিন ও এএসআই আকবর মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে আদালতের তিন বছরের সাজাপ্রাপ্তসহ পলাতক তিন নারী-পুরুষ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আলী আজগর ও একরামের নামে আদালতে তিন বছরের সাজা পরোয়ানা জারি রয়েছে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় আত্মগোপনে ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী জয়নিউজকে বলেন, পুলিশের দুটি টিম পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আদালতের তিন বছরের সাজাপ্রাপ্তসহ তিন পলাতক আসামিদের গ্রেপ্তার করেছে।

জয়নিউজ/মোহাম্মদউল্লাহ/বিশু

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...