সিমেন্ট কারখানায় দগ্ধ শ্রমিকের মৃত্যু

সীতাকুণ্ডে রয়েল সিমেন্ট কারখানায় কাজ করার সময় ইলেকট্রিক ক্যাবল বিস্ফোরণে দগ্ধ হওয়া দুই শ্রমিকের মধ্যে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা এলাকার অনিল দাশের ছেলে তপন দাশ (৩৫) মারা গেছেন।

- Advertisement -

রোববার (১৪ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

- Advertisement -google news follower

এর আগে বুধবার (১০ এপ্রিল) বিকালে উপজেলার কুমিরা এলাকায় রয়েল সিমেন্ট কারখানায় কাজ করার সময় ইলেকট্রিক ক্যাবল বিস্ফোরণে দগ্ধ হন তপন দাশ (৩৫) ও বগির আদিনাথ (৩৪) নামের দুই শ্রমিক। দগ্ধ অবস্থায় আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। আহতদের মধ্যে তপন দাশের অবস্থা সংকটাপন্ন হলে তাকে ঢামেক বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রোববার রাতে তিনি মারা যায়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জয়নিউজকে বলেন, রয়েল সিমেন্টের দগ্ধ হওয়া দুই শ্রমিকের মধ্যে তপন নামের এক শ্রমিক ঢাকা বার্ন ইউনিটে মারা যায়। এব্যাপারের তপনের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/সেকান্দর/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM