নুসরাত হত্যার প্রতিবাদে চকরিয়ায় মানববন্ধন

0

ফেনীর মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার ও দোষীদের ফাঁসির দাবিতে চকরিয়ায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সংগঠন।

সোমবার ( ১৫ এপ্রিল) বিকেলে চকরিয়ার চিরিঙ্গায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, ফেনীর মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফির ওপর যে নৃশংসতা ও বর্বরতা চালানো হয়েছে তা স্বাধীন ও সভ্য সমাজে কোনো দিনই কল্পনা করা যায়না। কিন্তু সেই নৃশংস ঘটনার শিকার হয়ে আজ দুনিয়া থেকে বিদায় নিতে হয়েছে রাফিকে। একইভাবে সারাদেশে ধর্ষকরা যেসব ঘটনার জন্ম দিয়েছে সব ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ বিচারের মাধ্যমে সকল দোষীকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

বাংলাদেশ স্টুডেন্ড কাউন্সিলের সাধারণ সম্পাদক রাগিব আহসানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রখেন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, টিআইবির এরিয়া ম্যানেজার এ জি এম জাহাঙ্গীর আলম, টিআইবি সদস্য ও কালের কণ্ঠ শুভ সংঘের উপদেষ্টা জিয়াউদ্দিন জিয়া, শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি ও কালের কণ্ঠ প্রতিনিধি ছোটন কান্তি নাথ, দৈনিক আমার সংবাদরে চকরিয়া প্রতিনিধি মোহাম্মদ উল্লাহ, সুজন চকরিয়ার সম্পাদক অ্যাডভোকেট মিফতাহ উদ্দিন, শুভসংঘের আদনান রামীম, বিপ্লব দাশগুপ্ত, আবুল মাসরুর। কর্মসূচির আহ্বায়ক কামরুল হাসান টুটুল ও সদস্য সচিব হোসাইন জামান, কামরুল হাসান টুটুল, আকিত হোসাইন সজিব ও শাহানা বেগম।

মানববন্ধনে আরো অংশ নেন কালের কণ্ঠ শুভ সংঘ চকরিয়া শাখা, পিস ফাইন্ডার, অন্বেষন সোস্যাল এন্ড ব্লাড ডোনার সোসাইটি, সুশাসনের জন্য নাগরিক (সুজন), দুর্বার নেটওয়ার্ক, বিকশিত নারী নেটওয়ার্ক, কর্মনীড় সামাজিক মহিলা উন্নয়ন সংস্থা, জুভেনাইল ভয়েস ক্লাব, পিসফুল ইউনাইটেড ক্লাব, মানবকল্যাণ ফাউন্ডেশন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ও ফুটন্ত কিশোর ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

জয়নিউজ/মোহাম্মদউল্লাহ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...