ষাটোর্ধ্ব সালমান

0

ডিসেম্বরে ৫৩ বছর পূর্ণ হয়েছে বলিউড অভিনেতা সালমান খানের। তারপর মাত্র তিনমাসে চুল, দাড়ি-গোঁফ সবই পেকে একাকার, চোখে চশমা। যেন ষাটোর্ধ্ব বৃদ্ধ তিনি।

সোশ্যাল মিডিয়াতে নিজের নয়া লুক পোস্ট করে ক্যাপশনে সালমান লিখেছেন, ‘যত সাদা চুল আমার মাথা ও দাড়িতে রয়েছে, তার থেকে অনেক বেশি রঙিন জীবন আমার কেটেছে।’

তবে জানা গেছে, সালমানের এই বৃদ্ধ লুক তার আগামী ছবি ‘ভারত’এর জন্য। আলী আব্বাস জাফর পরিচালিত সালমানের ‘ভারত’ একটি পিরিয়ড ড্রামা। ছবিটি ১৯৪৭ সালের পটভূমিতে তৈরি হয়েছে। আর পোস্টারে সালমানের যে বৃদ্ধ লুক সামনে আনা হয়েছে, তা ২০১০ সালের পটভূমিতে। ছবির পোস্টারে লেখা রয়েছে -‘জার্নি অব অ্যান ম্যান অ্যান্ড ন্যাশন টুগেদার।’

দক্ষিণ কোরিয়ার ছবি ‘অড টু মাই ফাদার’-এর হিন্দি রিমেক ‘ভারত’। তবে পরিচালক আলী আব্বাস জাফর বলেছেন, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ সিনেমা থেকে অনুপ্রাণিত ‘ভারত’।

ভারতীয়-রাশিয়ান সার্কাসের বিষয়টি মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। এই সিনেমায় সালমানকে স্টান্টম্যানের ভূমিকায় বিভিন্ন বয়সের পাঁচটি লুকে দেখা যাবে। ১৯৬০ সালের প্রেক্ষাপট থেকে বর্তমান পর্যন্ত সময়কালকে ধরা হবে এই ছবিতে।

ছবিতে ক্যাটরিনা কাইফকে দেখা যাবে কোঁকড়া চুলে। সালমান খান, ক্যাটরিনা কাইফ ছাড়াও এই ছবিতে আরও থাকছেন দিশা পাটানি, টাবু ও সুনীল গ্রোভার।

জয়নিউজ/পলাশ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...