বিশ্বকাপ দলে বড় চমক রাহী 

0

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রকাশ করল ১৫ সদস্যের বিশ্বকাপ দল। আর এ দলে সবাইকে চমকে দিয়ে জায়গা করে নিয়েছেন কোনো ওয়ানডে না খেলা আবু জাহেদ রাহী। তিনি কেবল ৫টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন জাতীয় দলের হয়ে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিশ্বকাপের দল ঘোষণা করে বিসিবি। দলে ফিরেছেন সদ্য ইনজুরি থেকে ফেরা সাকিব আল হাসান। বাদ পড়েছেন আলোচনায় থাকা তাসকিন আহমেদ, শফিউল ইসলাম ও ইয়াসির আলী রাব্বি।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, অভিজ্ঞতা ও কন্ডিশন বিবেচনা করেই আমরা বিশ্বকাপ দল ঘোষণা করেছি। এই দলটি করতে আমাদের অনেক চিন্তা-ভাবনা করতে হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান, প্রধান নির্বাচক মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, নির্বাচক হাবিবুল বাশার সুমন ও মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

ঘোষিত এ দল আইসিসি’র অনুমতি ছাড়া আগামী ২৩ মে পর্যন্ত পরিবর্তন করা যাবে।

বিশ্বকাপ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত ও আবু জায়েদ রাহী।

ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, আবু জায়েদ রাহী, নাঈম হাসান ও ইয়াসির আলী রাব্বি।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...