খালেদার প্যারোলের খবর প্রোপাগান্ডা: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা জিয়া প্যারোলে দেশের বাইরে যাচ্ছেন, দিন তারিখসহ মিডিয়ায় প্রকাশিত এমন সংবাদকে গোয়েন্দা সংস্থার প্রোপাগান্ডা।

- Advertisement -

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে নয়াপল্টন দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, সূত্রবিহীন এসব খবর সরকারপন্থি কয়েকটি মিডিয়া প্রতিদিন মনগড়াভাবে প্রচার করে যাচ্ছে। এই প্রোপাগান্ডার সঙ্গে গোয়েন্দা সংস্থাগুলোও জড়িত বলে ব্যাপক গুঞ্জন রয়েছে।

রিজভী বলেন, কয়েকদিন যাবত কিছু মিডিয়া সংবাদ প্রচার করছে খালেদা জিয়া প্যারোলে দেশের বাইরে চলে যাচ্ছেন। এমনকি তারা তারিখও বলে দিচ্ছেন! কিন্তু বাস্তবতা হলো-বিএনপির কোনো সূত্র এমন কিছুই জানে না।

- Advertisement -islamibank

খালেদা জিয়া প্রচণ্ড অসুস্থ- তা নিয়ে এই মিডিয়াগুলো নীরব উল্লেখ করে তিনি বলেন, প্যারোল নিয়ে সরকারি মিশন সাকসেসফুল করার জন্য ক্ষমতাসীনরা চতুর রাজনীতিতে লিপ্ত রয়েছে। তিনি শারীরিকভাবে খুবই বিপর্যস্ত। হাত-পা নাড়তে পারছেন না। তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। বুধবারও চিকিৎসকরা বলেছেন- তার ডায়াবেটিস নিয়ন্ত্রণে আসছে না। এ অবস্থায় দেশনেত্রী চাচ্ছেন তার পছন্দমতো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা নিতে। কিন্তু সরকার তার জীবন হুমকির মুখে ফেলে সুদূরপ্রসারী স্বার্থসিদ্ধির ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

সৈয়দপুর পৌর বিএনপির সাবেক সভাপতি শামসুল আলম এবং ইউনিয়ন বিএনপির সভাপতি আনারুল ইসলামকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান রিজভী।

জয়নিউজ/অভিজিত/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM