পাকিস্তানে বাস থেকে নামিয়ে ১৪ জনকে হত্যা

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে বাস থেকে ১৪ যাত্রীকে নামিয়ে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে ওরমারা এলাকার মাকরান উপকূলীয় মহাসড়কে এ ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

পাকিস্তানি সংবাদমাধ্যম ডন অনলাইন জানিয়েছে, বুজি টপ এলাকায় রাত ১২টা ৩০ মিনিট থেকে ১টার মধ্যে এ ঘটনা ঘটেছে।

বেলুচিস্তানের পুলিশের মহাপরিদর্শক মোহসিন হাসান বাট জানিয়েছেন, সেনা পোশাক পরা প্রায় ১৫ থেকে ২০ জন অজ্ঞাত বন্দুকধারীর একটি দল এই হামলার সঙ্গে জড়িত।

- Advertisement -islamibank

স্বরাষ্ট্র সচিব হায়দার আলি জানিয়েছেন, হামলাকারীরা যে পোশাক পরিহিত ছিল তার সঙ্গে আধাসামরিক বাহিনী ফ্রন্টিয়ার কর্পের সঙ্গে মিলে। করাচি থেকে গওয়াদরগামী পাঁচ থেকে ছয়টি বাস থামায়।

বন্দুকধারীরা করাচি থেকে গাওদারগামী একটি বাস থামিয়ে যাত্রীদের পরিচয়পত্র পরীক্ষা করে এবং ১৬ জন যাত্রীকে বাস থেকে নামিয়ে নিয়ে যায়। বাসটিতে প্রায় ৩৬ জন যাত্রী ছিল বলে স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন। ১৪ জনকে গুলি করে হত্যা করে হামলাকারীরা। দুই যাত্রী পালাতে সক্ষম হন এবং তারা গিয়ে নিকটবর্তী তল্লাশি চৌকিতে খবর দেন। স্থানীয় নূর বক্স হোটেল থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে একজন নৌবাহিনীর সদস্য ও কোস্টগার্ডের এক কর্মকর্তা রয়েছেন। এই হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের দায় কেউ স্বীকার করেনি।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM