হাটহাজারীতে গৃহবধূ ‘হত্যার’ বিচার দাবিতে সড়ক অবরোধ

0

হাটহাজারীতে গৃহবধূ সুলতানা পারভিন মনি ‘হত্যার’ বিচার দাবিতে চট্টগ্রাম-খাগড়াছড়ির মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল ৪টার দিকে মহাসড়কের সরকারহাট বাজারে ‘বালুখালীর সর্বস্তরের জনসাধারণ’-এর ব্যানারে এক মানববন্ধনে উপস্থিত জনতা এ সড়ক অবরোধ কর্মসূচি পালন করে।

মানববন্ধন শুরু হওয়ার পাঁচ মিনিট পর এতে অংশ নেওয়া উত্তেজিত জনতা হঠাৎ মহাসড়কে নেমে পড়েন এবং মহাসড়কের সরকারহাট বাজারে সড়ক অবরোধ করে রাখে।

এসময় তারা ‘হত্যাকারীদের’ সুষ্ঠু বিচারের দাবিতে স্লোগান দেয়। খবর পেয়ে বিকাল সাড়ে ৫টায় হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাংগীর মানববন্ধনস্থলে আসেন। তিনি উত্তেজিত জনতাকে মনি ‘হত্যাকাণ্ডের’ সুষ্ঠু বিচারের আশ্বাস দেন। ওসির আশ্বাস পাওয়ার পর উত্তেজিত জনতা অবরোধ তুলে নিলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এদিকে অবরোধের কারণে পার্বত্য জেলা খাগড়াছড়ি ও বন্দরনগরী চট্টগ্রামগামী হাজার হাজার যাত্রীকে দীর্ঘ দেড় ঘণ্টা তীব্র যানজটে পড়ে চরম দুর্ভোগ পোহাতে হয়। এসময় মানববন্ধনস্থলের উভয় পাশে মহাসড়কের চার কিলোমিটার এলাকাজুড়ে শত শত যানকে আটকা পড়তে দেখা যায়।

উল্লেখ, বুধবার রাতে শ্বশুরবাড়িতে ফ্যানের রডের সঙ্গে ওড়নায় ঝুলন্ত অবস্থায় গৃহবধূ সুলতানা পারভিন মনির লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার জন্য গৃহবধূর স্বামী খোরশেদুল আলমের পরিবারকে দায়ী করছে নিহতের পরিবার।

জয়নিউজ/তালেব/এমজেএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...