বৃষের মালিকপ্রীতি, প্রেমে ধন্য কুম্ভ

মেষ: জীবনসাথী শ্বশুরালয়-মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। সন্তানের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিয়ে নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

- Advertisement -

বৃষ: দীর্ঘদিনের ব্যাধি-পীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। বন্ধুত্ব-প্রেম মাইলফলক হয়ে থাকবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দিতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লম্বা দূরত্বের সফর আপাতত বর্জন করুন।

- Advertisement -google news follower

মিথুন: বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ পুনরুদ্ধারের পথ খুলবে। বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার-উপঢৌকনাদিও পাবেন।

কর্কট: দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের পথ খুলবে। মন সুর-সঙ্গীত ও ধর্মের প্রতি ঝুঁকবে। সহকর্মী-অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের বিবাদের মীমাংসা হবে।

- Advertisement -islamibank

সিংহ: গৃহ অতিথি সমাগমে মুখর থাকবে। ব্যবসায় বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার প্রভাব-প্রতিপত্তি দেখে পিছু হটতে বাধ্য হবে।

কন্যা: ধন উপার্জনের সব পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বন্ধুত্ব শুভ।

তুলা: সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো ধনসম্পদ ফিরে পাওয়ার পথ খুলবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

বৃশ্চিক: দাম্পত্য-পারিবারিক কলহের মীমাংসা হবে। ব্যবসায় মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে। সন্তানের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিবাহ নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

ধন: সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমের স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা।

মকর: সাফল্য মনকে আনন্দে রাখবে। মামলা-মোকর্দমার রায় পক্ষে আসবে। সন্তানের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিবাহ নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষ নিজেরাই তাদের পাতা ফাঁদে ঘায়েল হবে। সপরিবারে দূরে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।

কুম্ভ: ভাই-বোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার-উপঢৌকনাদিও পাবেন। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

মীন: হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বিদ্যাশিক্ষায় সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। কর্মে সুনাম পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বারগতিতে এগিয়ে চলতে সক্ষম হবেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM