দুই ভাই খুনের মামলায় আসামি ৫৪

0

সীতাকুণ্ডে যুবলীগ কর্মী দুই ভাই খুনের ঘটনায় ৫৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বড় ভাই মো. সেলিম উদ্দিন। মঙ্গলবার (২৮ আগষ্ট) রাতে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলায় প্রধান আসামি করা হয়েছে সীতাকুণ্ড উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলামকে। এজাহারে ৩৪ জনের নাম উল্লেখ করে ২০ জনকে অজ্ঞাত নামা আসামি হিসেবে দেখানো হয়েছে।

আসামিরা স্থানীয় যুবলীগ ছাত্রলীগের (একাংশ) নেতাকর্মী বলে দলীয় সুত্রে জানা গেছে।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান রাতে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত দুই ভাইয়ের পরিবার থানায় উপস্থিত হয়ে এজাহার দেয়ার পর এটি হত্যা মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ইতোমধ্যে পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য, সোমবার (২৭ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উদযাপন শেষে মোটরসাইকেল যোগে উপজেলার মহালংকা বাড়ি ফেরার পথে বড়দারোগারহাট এক্সেল রোড এলাকায় তাদের উপর হামলা চালায় প্রতিপক্ষ যুবলীগের অপর একটি গ্রুপ। এসময় সন্ত্রাসীরা ছুরিকাঘাত এবং কুপিয়ে ৫ জনকে আহত করে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাতে রমজান আলীর ও তার ছোট ভাই ছাত্রলীগ নেতা সিজানও মারা যায়।

আরও পড়ুন
লোড হচ্ছে...