চাকরি নয়, সেবার মনোভাব নিয়ে কাজ করুন: মেয়র নাছির

0

অফিসে বসে চাকরি করার ঔপনিবেশিক মানসিকতা পরিহার করে সেবার মনোভাব নিয়ে সবাইকে কাজ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (২১ এপ্রিল) করপোরেশনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে চসিকের ৪৫তম সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আর মাত্র একবছর বাকি। একবছর পরই চসিক মেয়র নির্বাচন। নির্বাচনের প্রাক্কালে নগরবাসী আমাদের কর্মের ফলাফল হাতে নিয়ে উপস্থিত হবে। তারা প্রশ্ন করবে, তার যথাযথ উত্তর আমাদেরকে দিতে হবে। তাই এখনো সময় আছে, দায়িত্ব নিয়ে নগরবাসীর জন্য কাজ করুন।

সভায় চসিক প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস , নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার, প্রধান প্রকৌশলী লে.কর্নেল মহিউদ্দিন আহমেদসহ পদস্থ বিভিন্ন সরকারি-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন সচিব আবু সাহেদ চৌধুরী।

মেয়র কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, দায়িত্ব নিয়ে নগর ও নগরবাসীর জন্য কাজ করতে হবে। নগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। কোনো ওয়ার্ড যাতে উন্নয়ন থেকে পিছিয়ে না পড়ে।

প্রকৌশলীদের উদ্দেশ্যে তিনি বলেন, নগর উন্নয়নে চলমান প্রকল্পের শতভাগ বাস্তবায়ন চাই। এতে কোনো গাফিলতি সহ্য করা হবে না।

সকলকে ফিল্ডে কাজ করার পরামর্শ দিয়ে মেয়র বলেন, নগর উন্নয়নে চলমান কাজের শতভাগ চসিক তত্ত্বাবধায়ক প্রকৌলশীদের কাছ থেকে কড়ায় গণ্ডায় বুঝে নেওয়া হবে।

জয়নিউজ/হিমেল/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...