সেই ওয়াসিম বন্দুকযুদ্ধে নিহত, গুলিবিদ্ধ ৬ পুলিশ

0

ছিনতাইকারীকে ধরতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আক্রান্ত হয় পুলিশ। পাল্টা গুলি ছোঁড়ে পুলিশও। পুলিশের গুলি লাগে তালিকাভুক্ত ছিনতাইকারী ওয়াসিম উদ্দিনের (৩০) হাঁটুতে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এছাড়া সন্ত্রাসীদের গুলিতে আহত হয় ৬ পুলিশ সদস্য।

সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে নগরের আছদগঞ্জ শুঁটকিপল্লীতে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে।

নিহত ওয়াসিম নগরের পাথরঘাটা কলাবাগিচা এলাকায় মিয়া সওদাগরের কলোনির আব্দুস সবুরের ছেলে। আহত ৬ পুলিশ সদস্যকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জয়নিউজকে জানান, কোতোয়ালীতে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ছিনতাইকারী ওয়াসিম উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে মারা গেছে। ঘটনায় ছয় পুলিশ আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহত পুলিশ সদস্যদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরেফিন, এসএসআই মাহবুব, এসএসআই সুকুমার ও কনস্টেবল জাহাঙ্গীর।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জয়নিউজকে বলেন, ১৪ মামলার আসামি ওয়াসিমকে গ্রেপ্তার করতে অভিযানে গেলে পুলিশের ওপর ওয়াসিম ও তারা সহযোগীরা হামলা করে। এতে তিন এসআই ও তিন কনস্টেবল আহত হয়। অন্যদিকে সহযোগীরা পালিয়ে গেলেও ওয়াসিম গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার হয়।

পরে সন্ধ্যা ৭টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ওয়াসিম।

গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...