সন্দ্বীপে ফ্রি ব্লাড গ্রুপিং সম্পন্ন

0

সন্দ্বীপ রহমতপুর ইউনিয়নের সামাজিক ও অরাজনৈতিক সংগঠন ‘পূর্ব রহমতপুর সমাজ কল্যাণ সংঘে’র ফ্রি ব্লাড গ্রুপিং এবং আলোচনা সভা রহমতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়’ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আজিমপুর এবং রহমতপুরের প্রায় ৮০০ মানুষের ব্লাড গ্রুপিং করা হয়।

সংগঠনের সহ-সভাপতি মোঃ আশিকুল আলমের সঞ্চালনায় এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. মাহবুবুর রহমান। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রোগ্রাম চেয়ারম্যান মো. জাহিদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার মোঃ ইলিয়াস খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারী হাজী আবদুল বাতেন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. মনির হোসাইন, মধ্য রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল হুদা, পূর্ব রহমতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু বক্কর ছিদ্দিক, আবুধাবী সন্দ্বীপ এসোসিয়েশান এর সিনিয়র সহসাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম রুস্তম এবং সিনিয়র উপদেষ্টা মো. ওমর ফারুক। এতে আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ নাঈম, জাহিদুল ইসলাম, ইয়াছিন আরাফাত, আনোয়ার রাজ, জুয়েল রানা সাজু।

প্রধান অতিথি মাষ্টার মো. ইলিয়াস খান তার বক্তব্যে সংগঠনের কাজ কর্মের প্রশংসা করেন এবং এ সংগঠনকে সহায়তা করার আশ্বাস প্রদান করেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...