সাংবাদিক মাহমুদুলের চিকিৎসার ভার নিল সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম

0

‘সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম’ এর প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংবাদিক মাহমুদুল হাসানের চিকিৎসার ব্যয়ভার বহনের দায়িত্ব নিয়েছে সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম। সম্প্রতি অসুস্থ মাহমুদুল হাসানকে নগরের মেহেদীবাগের ন্যাশনাল হাসপাতালে দেখতে গিয়ে সংগঠনের নেতৃবৃন্দ এ সিদ্ধান্ত নেন।

সমিতির আহ্বায়ক অহীদ সিরাজ চৌধুরী স্বপনের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন এডহক কমিটির সদস্য আব্দুল মাবুদ চৌধুরী, হাজী রফিকুল আলম, সরওয়ার উদ্দীন চৌধুরী, লায়ন নুরুল আলম, সামশুল আলম। আরো উপস্থিত ছিলেন সমিতির সদস্য মো. জসিম উদ্দীন, আহম্মদ হোসাইন, জানে আলম, শেখ সালাহ্ উদ্দিন দিনার, ফারুক আজম, কাজী মাওলানা মো. গিয়াস উদ্দীন, ফরিদুল আলম ও মো. কামাল উদ্দীন।

এসময় সমিতির আহ্বায়ক অহীদ সিরাজ চৌধুরী স্বপন সাংবাদিক মাহমুদুল হাসানের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং ডাক্তারদের কাছে তার চিকিৎসার খোঁজখবর নেন। পরে সমিতির সব সদস্যের সম্মতিতে মাহমুদুল হাসানের চিকিৎসার সব ব্যয়ভার সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম’র পক্ষ থেকে বহন করার ঘোষণা দেওয়া হয় ও নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. আবু নাছেরের সঙ্গে সাক্ষাত করেন সমিতির নেতারা। মাহমুদুল হাসানের উন্নত চিকিৎসার জন্য ডা. আবু নাছেরকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তারা।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...