আধুনিক বন্দরনগরী গড়তে দিনরাত কাজ করছি: মেয়র নাছির

0

রাজধানী ঢাকা হয়ে দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার একটি অনুষ্ঠানে সোমবার (২২ এপ্রিল) যোগ দিয়েছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে চট্টগ্রামে ফিরেই নেমে পড়লেন নগরবাসীর সেবায়।

প্রথমেই ৪১নং পতেঙ্গা ওয়ার্ড পরিদর্শনে যান মেয়র। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) মাইজপাড়া রাজা পুকুরপাড় এলাকায় আগুনে পুড়ে যাওয়া একটি ঘর পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি আগুনে পুড়ে মারা যাওয়া গৃহবধূ শাহীন আক্তারের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং পরিবারটিকে ৪৫ হাজার টাকা অনুদান দেন।

পরে তিনি এই ওয়ার্ডের অস্বচ্ছল মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিনের নির্মাণাধীন বসতঘরের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। সিটি করপোরেশনের অর্থায়নে মুক্তিযোদ্ধা আলাউদ্দিনের পরিবারের জন্য এ বসতঘর নির্মাণ করা হচ্ছে।

এছাড়া তিনি অসুস্থ ৪১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরীর বাড়িতে গিয়ে তাঁর চিকিৎসার খোঁজখবর নেন। একইসঙ্গে ওই ওয়ার্ডে চসিক পরিচালিত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন। পরে মেয়র নিমতলার পোর্ট কানেকটিং সড়কের সংস্কারকাজের অগ্রগতি দেখতে যান।

এ সময় মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। চট্টগ্রামও বদলে যাচ্ছে দ্রুতগতিতে। চলমান উন্নয়ন কর্মকাণ্ড শেষ হলে চট্টগ্রামের চেহারা বদলে যাবে। উন্নয়নকাজ চলাকালে নগরবাসীকে সামান্য দুর্ভোগ পোহাতে হচ্ছে। তবে তা বেশিদিন নয়। আধুনিক বন্দরনগরী হিসেবে চট্টগ্রামকে গড়ে তুলতে দিনরাত কাজ করে যাচ্ছি।

৪১নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ, পটিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরীসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

জয়নিউজ/পলাশ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...