নগরে ঈদ এক্সট্রাভ্যাগেনজা ফেয়ার শুরু বৃহস্পতিবার

0

ঈদ উপলক্ষে বন্দরনগরী চট্টগ্রামে লাইফস্টাইল উৎসব ‘ঈদ এক্সট্রাভ্যাগেনজা ফেয়ার‘ এর আয়োজন করা হয়েছে। আগামী ২৫ থেকে ২৭ এপ্রিল নগরের হোটেল পেনিনসুলার ডালিয়া হলে তিন দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজকরা। সংবাদ সম্মেলনে আয়োজনের বিস্তারিত তুলে ধরেন মেলার আয়োজক লামোর ইভেন্ট, রিফাত ক্রিয়েশন এবং নারীদের ফেসবুক গ্রুপ মেক-আপ শেক-আপ-এর কর্মকর্তারা।

অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন মেক-আপ শেক-আপ এর স্বত্বাধিকারী ও এডমিন জুহি চৌধুরী। তিনি বলেন, ক্ষুদ্র নারী ব্যবসায়ী এবং অনলাইন ভিত্তিক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত নারী উদ্যোক্তাদের উৎসাহ যোগানোর পাশাপাশি তাদের বাণিজ্যিকভাবে লাভবান করতেই এ মেলার আয়োজন করা হয়েছে। এতে ঢাকা, চট্টগ্রাম ছাড়াও দুবাই থেকে নারী উদ্যোক্তারা তাদের উৎপাদিত পোশাক ও পণ্যসামগ্রী নিয়ে অংশ নেবেন। সর্বমোট ৪৭টি স্টল থাকবে প্রদর্শনীতে। এরমধ্যে ঢাকা থেকে অংশ নেবে ৬টি প্রতিষ্ঠান এবং দুবাই থেকে অংশ নেবে ১টি প্রতিষ্ঠান।

জুহি বলেন, মেলায় নারী ও শিশুদের বর্ণিল পোশাক প্রদর্শনী, লাইফ স্টাইলের ভিন্ন ভিন্ন সব আনন্দ ও সেবামূলক আয়োজন থাকবে। এছাড়া থাকবে ফ্যাশন শো’র মাধ্যমে ঈদের পোশাক প্রদর্শনী। প্রতিদিন ফ্রি মেহেদী উৎসব, ফ্রি ফুড ভাউচার, স্টাইলিং, ফটোবুথে ফ্রি ফটোশ্যুট, নারীদের ফিটনেস কনসালটেন্সি, ফিটনেস জিমে ডিসকাউন্ট অফার, র্যাফেল ড্রসহ আরও নানা আয়োজন থাকবে তিন দিন ধরে।

প্রবেশ মূল্য ছাড়া মেলা সবার জন্য উন্মুক্ত। আয়োজনের টাইটেল স্পন্সর হিস্টোরি বাই ম্যানহুড, ট্র্যাভেল পার্টনার আলিফ ট্যুরিজম এবং ফিটনেস পার্টনার ফিটনেস হাব।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আয়োজক লামোর ইভেন্টের কর্ণধার শাদ শাহরিয়ার, পরিচালক সাইফ শোয়েব, রিফাত ক্রিয়েশনের স্বত্বাধিকারী রিফাত সুলতানা।

জয়নিউজ/রুবেল/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...