চবিতে প্রভোস্টের পদত্যাগ দাবিতে হলে তালা

হল প্রভোস্টের পদত্যাগের দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাহজালাল হলের গেটে তালা ঝুলিয়ে রেখে বিক্ষোভ করেছে হলটির আবাসিক শিক্ষার্থীরা। এসময় প্রভোস্ট অধ্যাপক ড. সুলতান আহমেদের কুশপুত্তলিকা দাহ করে তারা।

- Advertisement -

বুধবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে হলগেটে এই বিক্ষোভ করা হয়।

- Advertisement -google news follower

চবিতে প্রভোস্টের পদত্যাগ দাবিতে হলে তালাবিক্ষোভরত শিক্ষার্থীদের দাবি, হল প্রভোস্ট ছয়মাসে একদিনও হলে আসেননি। হলের বিভিন্ন সমস্যা নিয়ে তার কাছে গেলেও সেগুলোর কোনো সমাধানও করেন নি তিনি।

বিক্ষোভ সমাবেশে হলটির সমস্যা তুলে ধরে শিক্ষার্থীরা বলেন, হলের পানি অপরিস্কার, কক্ষগুলোতে খাটের স্বল্পতা, রাতের বেলা থাকে না পর্যাপ্ত আলো, নিম্নমানের খাবার, সাপের উপদ্রব, দেওয়ালের প্লাস্টার ও ছাদের সিলিং খসে পড়া, দরজা-জানালার ভঙ্গুর অবস্থা, সংস্কারহীন টয়লেট, টিভি রুমে চেয়ার-টেবিলের সংকট ও হল পাঠাগার প্রায় বন্ধ থাকে।

- Advertisement -islamibank

তবে শিক্ষার্থীদের দাবির বিষয়ে কথা বলতে হল প্রভোস্ট অধ্যাপক ড. সুলতান আহমেদের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেন নি।

জয়নিউজ/নবাব/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM