শাহিনুর হত্যায় ৪ আসামি রিমান্ডে

লক্ষ্মীপুরের কমলনগরে কেরোসিন ঢেলে অগ্নিদগ্ধ শাহিনুর হত্যা মামলায় গ্রেপ্তারকৃত চার আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তবে এ মামলার প্রধান আসামি সালাউদ্দিনকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

- Advertisement -

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারিক আজিজের আদালত রিমান্ডের এ আদেশ দেন।

- Advertisement -google news follower

লক্ষ্মীপুর আদালতের পিপি জসিম উদ্দিন জয়নিউজকে জানান, স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে কমলনগরে কেরোসিন ঢেলে শাহিনুর হত্যা মামলার গ্রেপ্তার চার আসামিকে আদালত দুইদিন করে রিমান্ড দিয়েছেন।

এর আগে রোববার বিকালে স্ত্রীর স্বীকৃতির দাবিতে কমলনগরে এসে কেরোসিনে অগ্নিদগ্ধ হন শাহিনুর আক্তার (২০)। পরে সোমবার সকাল সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। মঙ্গলবার বিকালে শাহিনুর আক্তারকে তার গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজানে দাফন করা হয়। সোমবার রাতে নিহতের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ ১৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

- Advertisement -islamibank

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জয়নিউজকে জানান, আটককৃত ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ চারজনকে দুইদিন করে রিমান্ড দেন আদালত। এ মামলার প্রধান আসামি সালাউদ্দিনসহ অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

জয়নিউজ/আতোয়ার/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM