সেন্ট কিটসের আরেকটি হার, ফ্লপ মাহমুদুল্রাহ

0

সিপিএলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের কাছে ৪ উইকেটে হেরেছে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। ম্যাচে ব্যাট-বল হাতে অনুজ্জ্বল ছিলেন মাহমুদউল্লাহ।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ১৯তম ম্যাচে ওপেনার ক্রিস গেইলের ঝড়ো শুরুর পরও ১৬৮ রানে থামে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের ইনিংস। ২৭ বলে চার বাউন্ডারি আর ৩ ছক্কায় ৪০ রান করে কিমো পলের বলে গেইলের বিদায়ের পর গতি হারায় সেন্ট কিটসের ইনিংস।

ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ টাইগার অলরাউন্ডার মাহমুদউল্লাহ।  ৬ বল মোকাবেলা করে মাত্র ৪ রানে ইমরান তাহিরের বলে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন তিনি। তবে শেষদিকে কিউই ব্যাটসম্যান অ্যান্টন ডেভিচের ২৪ বলে ৩৫ রানের ইনিংসে ৭ উইকেট হারিয়ে ১৬৮ রানের পুঁজি সংগ্রহ করে সেন্ট কিটস।

মূলত প্রোটিয়া স্পিনার ইমরান তাহিরের অসাধারণ বোলিংয়েই খেই হারিয়ে ফেলেন লুইস-মাহমুদউল্লাহরা। ৪ ওভার বল করে ২২ রান খরচে ৪ উইকেট পেয়েছেন তাহির। আর ২ ওভার বল করে মাত্র ৭ রান খরচে বিধ্বংসী ওপেনার গেইলের উইকেট তুলে নিয়েছেন কিমো পল।

জবাবে লুক রঞ্চি (১৬ বলে ২৮ রান), জেসন মোহাম্মেদ (২৫ বলে ৩৬ রান) আর শেষদিকে সোহেল তানভিরের (২০ বলে অপরাজিত ৩৭ রান) ব্যাটে ভর করে ৪ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় গায়ানা।

শেষ ২ ওভারে গায়ানার প্রয়োজন ছিল ১৯ রান, সোহেল তানভিরের আগ্রাসী ব্যাটিংয়ে ১৯তম ওভারেই ১৬ রান তুলে ফেলে গায়ানা। আর শেষ ওভারে ১ বল বাকি থাকতেই গায়ানার ম্যাচ জয় নিশ্চিত হয়ে যায়। ব্যাট হাতে ঝড় তুলে ম্যাচসেরা হয়েছেন সোহেল তানভির।

ব্যাট হাতে ব্যর্থ হলেও বল হাতে ৪ ওভারে ২৮ রান খরচে ১ উইকেট তুলে নিয়েছেন মাহমুদউল্লাহ। কিন্তু দলের পরাজয় রুখতে তা যথেষ্ট প্রতীয়মান হয়নি।

সিপিএলে নিজেদের ষষ্ঠ ম্যাচে এটি সেন্ট কিটসের তৃতীয় পরাজয়।

সেন্ট কিটসের পরবর্তী ম্যাচ আগামী ৩০ আগস্ট।

আরও পড়ুন
লোড হচ্ছে...