কুতুবদিয়ায় দুই জলদস্যু নিহত

0

কক্সবাজারের কুতুবদিয়ায় বন্দুকযুদ্ধের ঘটনায় ২ জলদস্যু নিহত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) ভোর ৪টায় কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইউনিয়নের দরবারঘাট সংলগ্ন বেড়িবাঁধে জলদস্যুদের দুই গ্রুপের মধ্যে ঘন্টাব্যাপী এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ফেরদৌস জানান, শুক্রবার ভোরে পুলিশের কাছে খবর আসে লেমশীখালী দরবারঘাটে বেড়িবাঁধ এলাকায় দুই গ্রুপ জলদস্যুর মধ্যে গোলাগুলি চলছে। এ সংবাদের ভিত্তিতে কুতুবদিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে জলদস্যুরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে জলদস্যুরা পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ২ অজ্ঞাতনামা জলদস্যুর মরদেহ উদ্ধার করে। এ সময় একটি লম্বা দেশীয় তৈরি লম্বা বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ ও ১০টি গুলির খোসা উদ্ধার করে।

এ ঘটনায় কুতুবদিয়া থানা পুলিশের ২ কনস্টেবল আহত হয়েছেন। আহতরা হলেন কনস্টেবল সাইদুল ইসলাম ও তাপস বড়ুয়া। তাদের কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, নিহত জলদস্যুদের মরদেহ থানা হেফাজতে রয়েছে। তাদের পরিচয় শনাক্তের কাজ চলছে। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

জয়নিউজ/গিয়াস/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...