চবিতে সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্টস ফোরামের নবীনবরণ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সাতকানিয়া-লোহাগাড়ার শিক্ষার্থীদের বরণ করল চবির সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্টস ফোরাম।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের সাধারণ সম্পাদক রাশেদ সিকদারের সঞ্চালনায় ও ফোরামের সভাপতি শিমুল বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এছাড়া বিশেষ অতিথি ছিলেন লোকপ্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক ড. আমীর মো. নসরুল্লাহ।

নবীনবরণে উপাচার্য বলেন, সাতকানিয়া লোহাগাড়ার মানুষ যেমন ব্যবসায়ে সমৃদ্ধ, তেমনি শিক্ষা দীক্ষাতেও এগিয়ে। চট্টগ্রাম তথা বাংলাদেশের অর্থনীতির চাকা আজ সমৃদ্ধ হওয়ার পেছনে এ এলাকার অবদান অসামান্য।

তিনি আরও বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এখন বাংলাদেশের শীর্ষ বিশ্ববিদ্যালয়। শিক্ষার্থীরা যে এলাকা থেকেই আসুক না কেন তারা গর্ব করে বুক ফুলিয়ে বলতে পারবে আমি চবির ছাত্র। আমি চাইবো তোমরা অতীতের মত বর্তমানেও ভ্রাতৃত্ববোধটা ধরে রেখে এলাকার উন্নয়নে ঐক্যবদ্ধ থাকবে।

নবীনবরণ অনুষ্ঠানে মোটিভেশনাল স্পীকার হিসেবে বক্তব্য রাখেন আইন বিভাগের সহকারী অধ্যাপক সাঈদ আহসান খালিদ এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এস এম আবু জাহেদ চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন ফোরামের সাবেক সভাপতি ও চাঁন্দগাঁও বাকলিয়া এলাকার শিক্ষা অফিসার আবু তোরাব মো. সায়েম, রেক্স টিউটোরিয়াল হোমের পরিচালক ও ফোরামের সাবেক সাধারণ সম্পাদক রাজেশ্বর চৌধুরী ও ফোরামের সাবেক আহ্বায়ক মো. খোরশেদ নিজামী।

জয়নিউজ/নবাব/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...