রাউজানে চোলাই মদসহ আটক ২

চট্টগ্রামের রাউজানে ৭শ’লিটার মদসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ৯টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের শেখ কামাল কমপ্লেক্সের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের গোছরা গ্রামের সাহাব উদ্দিন মাস্টার বাড়ির আবু তালেবের পুত্র মো. রাশেদ (২৬) ও রাঙ্গামাটি জেলার নানিয়াছড়া থানার গৌরিঘাট ইউনিয়নের বঘাছড়ি গ্রামের ফুল মিয়া মেম্বার বাড়ির বাদশা মিয়ার পুত্র দুখু মিয়া (১৯)।

- Advertisement -

রাউজান থানা সূত্রে জানা গেছে, নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ শেখ জাবেদ মিয়া নেতৃত্বে চেক পোস্ট পরিচালনাকালে একটি পিকআপে (চট্টমেট্রো-ন-১১০২৩৭) করে ১৪টি বস্তায় ৭শ’ লিটার মদ পাচারকালে দুইজনকে আটক করা হয়। এসময় দুইজন পালিয়ে যেতে সক্ষম হয়।

- Advertisement -google news follower

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন, নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ ভবনস্থ শেখ কামাল কমপ্লেক্সের সামনে থেকে এসআই জাবেদ সঙ্গীয় ফোর্স নিয়ে ৭শ লিটার মদসহ দুইজনকে আটক করেছে। পিকআপটি থানা হেফাজতে রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM