পেকুয়ায় ৬ হাজার ইয়াবাসহ আটক ৩

পেকুয়ায় পুলিশের পৃথক অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় পেকুয়া থানা পুলিশ মগনামা ও টইটং ইউনিয়নে এ অভিযান চালায়।

- Advertisement -

আটক ব্যক্তিরা হলেন মগনামা ইউনিয়নের ফতেহ আলী মার পাড়ার নুরুল আলমের স্ত্রী ও মগনামা ইউপির সাবেক সদস্য শাহনাজ পারভীন (৩৩), বরিশাল টুমচর এলাকার মান্নানের ছেলে ইমরান আখন্দ (৩০) ও তার ভাই আসিবুল হাসান (২৬) প্রকাশ আরিফ।

- Advertisement -google news follower

পেকুয়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন ভুঁইয়া  জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মগনামা ফতেহআলী মার পাড়ায় অভিযান চালিয়ে পুলিশ ২ হাজার পিস ইয়াবাসহ সাবেক মেম্বার শাহনাজ পারভীনকে আটক করে। অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া আঞ্চলিক মহাসড়কের টইটং বাজার পয়েন্টে ইমরান ও আরিফকে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক করে।

ওসি আরো জানান, শাহনাজ পারভীন একজন বড়মাপের ইয়াবা ব্যবসায়ী। তার স্বামী নুরুল আলমও এ ব্যবসার সঙ্গে জড়িত। ইয়াবাসহ স্বামী-স্ত্রী কয়েকবার পুলিশের হাতে আটক হয়। শাহনাজ পারভীনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

জয়নিউজ/গিয়াস/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM