সালমানের বধূ সাজে ক্যাটরিনা

0

বলিউডে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সম্পর্কের রসায়ন বেশ জমজমাট। সম্প্রতি তারা আবার জুটি বেঁধেছেন আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায়। বর্তমানে মাল্টায় চলছে সিনেমাটির শুটিং। সেখানে নাকি চুটিয়ে প্রেম করছেন ক্যাট ও সাল্লু।

একটি ছবিতে বধূ সাজে দেখা গেছে ক্যাটরিনাকে। ছবিতে ক্যাট হোয়াইট গাউন পড়ে জড়িয়ে ধরে আছেন সালমানের মা সালমা খানকে। ছবিটি প্রকাশ পেতেই গুঞ্জন ওঠে, তাহলে কি বিয়ের কাজটি সেরে ফেললেন এই তারকা জুটি!

সালমা খান এবং ক্যাটরিনা কাইফের ছবিটি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন অর্পিতা খান শর্মা। এদিকে ছবিটি শেয়ার করার পরই সালমানের ভক্তদের মন্তব্যে ভরে যায় অর্পিতার ইনস্টাগ্রাম। আর তারই জেরে শেষ পর্যন্ত সালমা খান এবং ক্যাটরিনা কাইফের সেই ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সরিয়ে দেন অর্পিতা।

সালমা খান এবং ক্যাটরিনা কাইফের ছবিটিকে ভক্তরা ‘বউ-শাশুড়ি’ আখ্যা দিয়ে তাদের মনের কথা জানাতে শুরু করেন। সেই সময় একটি ইমোজি শেয়ার করার পর ছবি মুছে দেন অর্পিতা খান শর্মা। শুধু তাই নয়, বিষয়টি নিয়ে তিনি কোনো মন্তব্য করতেও চাননি।

সম্প্রতি ‘ভারত’-এর শুটিংয়ের জন্য মাল্টায় মা সালমা খান, বোন আলভিরা খান এবং ভগ্নিপতি অতুন অগ্নিহোত্রীর সঙ্গে বিদেশে পাড়ি দেন সালমান। ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই সেখানে নিজের জায়গা পাকা করে নেন ক্যাটরিনা কাইফ। সেই কারণেই ‘জিরো’-র শুটিং শেষ করে তড়িঘড়ি মাল্টায় চলে যান ক্যাটরিনা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন
লোড হচ্ছে...