সীতাকুণ্ডে যুবক হত্যার ঘটনায় ৫০ জনের বিরুদ্ধে মামলা

0

সীতাকুণ্ডের মধ্য সোনাইছড়িতে পিঠুনিতে বেলাল হোসেন (২২) নামে এক যুবক নিহত হওয়ার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করেছে পুলিশ।

শুক্রবার (২৬ এপ্রিল) সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) মো. ফারুক হোসাইন বাদি হয়ে অজ্ঞাত ৫০জনকে আসামি করে হত্যা মামলাটি দায়ের করেন।

নিহত বেলাল কুমিরা ইউনিয়নের কোটপাড়ার মো. আবুল হাসেমের ছেলে। সে একটি জাহাজভাঙা কারখানার শ্রমিক ছিল। আবুল হাসেমের দুই ছেলে দুই মেয়ের মধ্যে বেলাল ছিল দ্বিতীয়।

নিহত বেলালের মা ওলেমা খাতুন জয়নিউজকে বলেন, বুধবার রাত সাড়ে নয়টার দিকে বিয়েতে যাওয়ার কথা বলে বেলালের মুঠোফোনে বার বার ফোন দিচ্ছিল তার বন্ধু রাজ্জাক। প্রথমে সে যেতে না চাইলেও পরে বেশি ফোন দেওয়ায় পোশাক পরিবর্তন করে বিয়েতে যাওয়ার উদ্দেশে বের হয়। পরেরদিন বৃহস্পতিবার দুপুরে ফিরেছে লাশ হয়ে।

নিহত বেলালের বাবা আবুল হাসেম জয়নিউজকে বলেন, বেলাল চোর ছিল না। ভাইদের মধ্যে বড় হওয়ায় বেলাল জাহাজভাঙা কারখানায় কঠোর পরিশ্রম করে উপার্জন করত। রাজ্জাকই বলতে পারবে বেলালে মৃত্যুর সঠিক কারণ।

তিনি আরো বলেন, তারা বেলালের হাঁটুর নিছে রড ঢুকিয়ে দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে। মৃত্যুর আগে পানি চাইলে গোবর গুলিয়ে খাইয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা সীতাকুণ্ড থানার এসআই এসএম জুলফিকার হোসেন জয়নিউজকে বলেন, হাঁটুর নিচে খত চিহ্ন পেয়েছেন। এছাড়া শরীরের পুরো অংশে পিটানোর চিহ্নও রয়েছে, মাথা একাধিক স্থানে ফুলে গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে আরও বিস্তারিত জানা যাবে। এঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেননি বলেও তিনি জানান।

জয়নিউজ/সেকান্দর/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...