দরজার ভিতর ইয়াবা!

ফিরিঙ্গীবাজারে গাড়ির দরজায় বিশেষ কৌশলে পাচারের সময় ১৮ হাজার পিস ইয়াবাসহ তিন জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। ২৮ আগস্ট (মঙ্গলবার) রাত সাড়ে ১১টায় ব্রীজঘাটস্থ বিআইডব্লিউটিএ অফিসের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় গাড়ির মালিক মোঃ আবু বক্কর পালিয়ে যায়।

- Advertisement -

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফিরিঙ্গীবাজার ব্রীজঘাট এলাকায় অভিযান পরিচালনা করে একটি নোহা মাইক্রোবাস (রেজিঃ নং- চট্টমেট্রো-চ-১১-২৩৮০) থেকে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো গাড়ির ডানদিকের দরজার ভিতরে বিশেষভাবে তৈরিকৃত চেম্বারে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরে নিয়ে আসা হচ্ছিল।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হল কক্সবাজারের রামু থানার কুনিয়াপালং ইউনিয়নের জিন্নাত আলীর ছেলে মোঃ আব্দুর রশিদ (৩৪), কক্সবাজার সদরের কুনারপাড়ার মৃত আব্দুল করিমের ছেলে মোঃ আব্দুল মান্নান (৩২) এবং কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী পান বাজারের আব্দুর শুক্কুরের ছেলে মোঃ বাবুল উদ্দিন (১৮)।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা  করা হয়েছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM