ইংল্যান্ডের বিশ্বকাপ দল থেকে বাদ অ্যালেক্স হেলস

0

বিশ্বকাপ দলে জায়গা পেয়েও দল ঘোষণার তিনদিন পর অর্থাৎ ২০ এপ্রিল হঠাৎ করেই ক্রিকেট থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার ঘোষণা দিয়েছিলেন অ্যালেক্স হেলস। আবার ফিরেও আসেন আচমকায়। তবে আসন্ন বিশ্বকাপের আগে ড্রাগ টেস্টে পাশ মার্ক তুলতে ব্যর্থ হওয়াতে বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন হেলস।

ইসিবির (ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড) দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় তিন স্কোয়াড (আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে সিরিজ এবং বিশ্বকাপ) থেকেই অ্যালেক্স হেলসকে বাদ দেওয়া হয়েছে। যদিও এখন পর্যন্ত অ্যালেক্স হেলসের বদলি হিসেবে কারো নাম প্রকাশ করেনি ইসিবি।

এই সিদ্ধান্ত সম্পর্কে ইসিবির ম্যানেজিং ডিরেক্টর (পুরুষ ক্রিকেটারদের) অ্যাশলে জাইলস জানান, আমরা এই বিষয় নিয়ে অনেক লম্বা সময় ধরে ও কঠিনভাবে চিন্তা করেছি। ইংল্যান্ড দলের মধ্যে সঠিক পরিবেশ রক্ষার্থে আমরা কঠোর পরিশ্রম করেছি। আমরা দলের স্বার্থকেই বড় করে দেখেছি। যাতে ক্রিকেটারদের মাঠের ক্রিকেটে মন দিতে অন্যকিছু বাধা না দেয় সেই লক্ষ্যেই আমাদের এই সিদ্ধান্ত।

৭০ ম্যাচের ওয়ানডে ক্যারিয়ারে ৩৭.৭৯ গড়ে ৬ সেঞ্চুরি ও ১৪ ফিফটিতে অ্যালেক্স হেলসের সংগ্রহ ২৪১৯ রান।

হেলসকে ছাড়া ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডঃ জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, এউইন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, মইন আলি, ক্রিস ওকস, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, মার্ক উড, টম কারেন, জো ডেনলি ও ডেভিড উইলি।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...