বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মেধাবৃত্তির ফরম বিতরণ শুরু

নবীন প্রজন্ম এবং তরুণ শিক্ষার্থীদের বঙ্গবন্ধু এবং বঙ্গমাতার আদর্শকে হৃদয়ে লালনের উদ্দেশ্যে ২য় শ্রেণি থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মেধাবৃত্তির আয়োজন করতে যাচ্ছে অনলাইন পোর্টাল নাগরিকনিউজবিডিডটকম। ইতোমধ্যে এ বৃত্তি পরীক্ষার ফরম বিতরণ শুরু হয়েছে।

- Advertisement -

এতে ছাত্র-ছাত্রীদের মেধার উপর ভিত্তি করে ক,খ,গ এই তিন ক্যাটাগরিতে ১ম থেকে ১০ম স্থান অধিকারীদের দেওয়া হবে শিক্ষাবৃত্তি, ল্যাপটপ, প্রাইজবন্ড, ক্রেস্ট, সনদ, ম্যাগাজিনসহ শিক্ষা উপকরণ।

- Advertisement -google news follower

মেধা বৃত্তি ফরম প্রাপ্তি স্থানগুলো হল মর্ডাণ লাইব্রেরি, ফইল্যাতলী বাজার, হালিশহর চট্টগ্রাম মোবাইল-০১৮১৭৭০৮০৯৯, বুক ব্যাংক, কলেজ রোড, চকবাজার চট্টগ্রাম মোবাইল- ০১৮১৮০৬৪৯৮২, হক লাইব্রেরি, ওয়াসার মোড়, ছাত্র শিক্ষক লাইব্রেরি, বিচিত্রা লাইব্রেরি , ইসহাক শপিং বায়েজিদ চট্টগ্রাম মোবাইল-০১৮১৭০৬৯৪৬৪, মাসেক বুকস, ২১৫ সিডিএ মার্কেট, পাহাড়তলী। এগুলো ছাড়াও নগরের সকল বিদ্যালয়ে পরিষদকতৃক নির্ধারীত পরীক্ষার ফি’র মাধ্যমে বৃত্তি ফরম পাওয়া যাবে।

জয়নিউজ/রুবেল/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM