সাতকানিয়ায় ভেজাল ঘি প্রস্তুতের দায়ে এক ব্যক্তির দণ্ড

 

- Advertisement -

 

- Advertisement -google news follower

 

সাতকানিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল ঘি ও ঘি তৈরির সামগ্রী জব্দ করেছে প্রশাসন। এ সময় মো. ফেরদৌস নামে এক ব্যক্তিকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -islamibank

মঙ্গলবার (১ মে) রাতে সাতকানিয়া সদর ইউনিয়নের দক্ষিণ রূপকানিয়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপঙ্কর তঞ্চঙ্গ্যা। এ সময় জব্দ করা  ভেজাল ঘি ও ঘি তৈরির সামগ্রী ধ্বংসের নির্দেশ দেওয়া হয়।

আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সদস্য ও প্রবীণ সাংবাদিক সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান নেজাম উদ্দিন চৌধুরী, থানার এসআই রফিকুল ইসলাম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপঙ্কর তঞ্চঙ্গা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রমজান উপলক্ষে প্রস্তুত করা ভেজাল ঘি ও ঘি তৈরির সামগ্রী জব্দ করা হয়েছে। ভেজাল  ঘি প্রস্তুতের দায়ে মো. ফেরদৌসকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মো. ফেরদৌস দক্ষিণ রূপকানিয়া পেটান সিকদারপাড়ার মৃত আবদুল মোতালেবের ছেলে।

জয়নিউজ/খোকন/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM