কর্মব্যস্ত মিথুন, কর্কটের ভাগ্যোন্নতি

0

মেষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। দূরে যাত্রার যোগ প্রবল। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আশানুরূপ আয় নাও করতে পারেন। দুপুরের পর থেকে আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় কোনো অংশীদারের সাহায্য পেতে পারেন।

বৃষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যবসার কাজে সফল হবেন। নতুন বিনিয়োগে ভালো লাভ আশা করতে পারেন। বন্ধুদের সঙ্গে আলোচনায় অগ্রগতি হবে। বিকালের দিকে বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আমদানি-রপ্তানি কাজে সফলতা আশা করা যায়। বিদেশ থেকে নতুন কাজের অর্ডার পাবেন।

মিথুন: দিনটি কর্মব্যস্ততার। সকালের দিকে কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সঙ্গে মতানৈক্য হওয়ার আশঙ্কা। বিকালের দিকে ব্যবসার কাজে অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায়ের চেষ্টায় সফল হবেন। বন্ধুর সঙ্গে কোনো আলোচনায় অগ্রগতি হবে।

কর্কট: দিনটি ভাগ্যোন্নতির। সকালের দিকে জীবিকার জন্য বিদেশযাত্রার যোগ প্রবল। ধর্মীয়-আধ্যাত্মিক কাজের পেছনে অর্থ ব্যয় হবে। দুপুরের পর বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্যলাভ। পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে আপনার প্রভাব বৃদ্ধি পাবে।

সিংহ: দিনটি ঝামেলাপূর্ণ। ব্যাংকঋণ বা ব্যক্তিঋণ নিয়ে ঝামেলা দেখা দেবে। পাওনাদারের কাছে অপদস্থ হওয়ারর আশঙ্কা প্রবল। বিকালের দিকে শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন। জীবিকার জন্য বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে সাফল্য পেতে পারেন।

কন্যা: দিনটি ভালো যাবে। সকালের দিকে ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। অংশীদারি কাজে সাফল্য। জীবনসাথীর পরামর্শ মেনে চলুন, আখেরে লাভ হবে। বিকালের দিকে আর্থিক সংকট দেখা দেবে। কোনো আত্মীয়-পরিচিতজনের মৃত্যু সংবাদ পেতে পারেন।

তুলা: দিনটি মিশ্র যাবে। কর্মচারীদের দ্বারা ঝামেলায় পড়ার আশঙ্কা। সহকর্মীদের সাহায্য পেয়ে যাবেন। বিকালের দিকে জীবনসাথীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা-পাইকারি ব্যবসায় ভালো আয়ের সুযোগ পেতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: দিনটি রোমান্টিক যোগাযোগে সাফল্যের। শিল্পী-সৃজনশীল কাজে জড়িতরা সকালের দিকে ভালো কোনো সুযোগ পেয়ে যাবেন। বিকাল থেকে শরীর-স্বাস্থ্য কিছু ভোগাতে পারে। কর্মস্থলে সহকর্মীদের আচরণে কিছু বিরক্ত হতে পারেন। কারো সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু: দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন হতে পারে। ভূমি সংক্রান্ত বিষয়ে আলোচনায় অগ্রগতি হবে। বিকালের দিকে সন্তানদের সঙ্গে নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা। রোমান্টিক বিষয়ে ভালো সুযোগ পেতে পারেন। নতুন প্রেমে সাফল্য আসবে।

মকর: দিনটি যোগাযোগে সাফল্যের। সাংবাদিক-মুদ্রণ ব্যবসায় সাফল্য আসবে। গার্মেন্টস ব্যবসায় বিদেশ থেকে অর্ডার লাভের যোগ বলবান। বিকালের দিকে সাংসারিক বিষয়ে চিন্তিত হতে পারেন। মায়ের শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। যানবাহন নিয়ে কিছু ঝামেলায় পড়তে হবে।

কুম্ভ: দিনটি আর্থিক দিক থেকে শুভ। ব্যবসায় বকেয়া টাকা আদায়ে সফল হবেন। বাড়িতে আত্মীয়ের আগমন। দুপুরের পর ভালো সংবাদ পাবেন। যোগাযোগে সাফল্য। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। ছোটভাই-বোনের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে।

মীন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনার প্রভাব বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা। বিকালের দিকে ব্যবসায় ভালো আয় হবে। বকেয়া টাকা আদায়ের পাশাপাশি সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য আসবে। খাদ্য-পানীয়ের ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...