আগামীল্যাবস ও ডাচ-বাংলা ব্যাংকের মধ্যে চুক্তি

0

ডাচ-বাংলা ব্যাংক ও আগামীল্যাবস লিমিটেডের মধ্যে সম্প্রতি এক চুক্তি সম্পন্ন হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আগামীল্যাবস লিমিটেডের পক্ষে স্বাক্ষর করেন ম্যানেজিং ডিরেক্টর তসলিমা খানম, সিনিয়র লিড অ্যাপ্লিকেশন ডেভেলপার সাজ্জাদ হোসেন মজুমদার, লিড ওয়েব ডেভেলপার সাব্বির আহমেদ।

ডাচ-বাংলা বাংক লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন এভিপি ও হাটহাজারী শাখা ম্যানেজার মো. ফিরোজ আলম, মোবাইল ব্যাংকিং সেবা রকেট এর রিজিওনাল ম্যানেজার মো. মাহাবুবুল আলম এবং এরিয়া ম্যানেজার মো. শওকত হোসেন।

আগামীল্যাবস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তসলিমা খানম বলেন, আমরা ইতোমধ্যে ১৬০ মিনিটের 2D অ্যানিমেশন কার্টুন সিরিজ তৈরি করছি, যা সম্পূর্ণ নিজস্ব ভাষায় এবং সংস্কৃতিতে তৈরি। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ‍সিস্টেম স্বয়ংক্রিয়করণ সফলভাবে শেষ করায় আগামীল্যাবস পরিবারের প্রতি ধন্যবাদ জানান।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রকেট এর রিজিওনাল ম্যানেজার মো. মাহাবুবুল আলম বলেন, তরুণ সমাজ এখন জানে তাদের ভবিষ্যৎ আইটি সেক্টরে সুনিশ্চিত। তাই অনেকেই এই সেক্টরে এগিয়ে আসছে।

ব্যাংকের এভিপি ও হাটহাজারী শাখা ম্যানেজার মো. ফিরোজ আলম বলেন, সম্ভাবনাময় তথ্যপ্রযুক্তির উন্নয়নে ডাচ-বাংলা ব্যাংকের পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে।

জয়নিউজ/পার্থ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...