চবি আবৃত্তি মঞ্চ’র নতুন সভাপতি মাসুম, সম্পাদক বোরহান

0

‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) আবৃত্তি মঞ্চ’ র নতুন কমিটি গঠিত হয়েছে। ইসলামিক স্টাডিজ বিভাগের মাসুম বিল্লাহ আরিফকে সভাপতি ও রাজনীতি বিজ্ঞান বিভাগের বোরহান উদ্দিন রব্বানীকে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছে এ কমিটি।

শুক্রবার (৩ মে) দুপুরে নগরের তাসফিয়া গার্ডেনে সংগঠনটির নবম কাউন্সিল অধিবেশনে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষিত হয়।

অধিবেশনে মঞ্চের বিদায়ী কমিটির সভাপতি রিয়াজুর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানের সার্বিক কার্যক্রম পরিচালনা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চের প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মাছুম আহমেদ। পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মঞ্চের উপদেষ্টা কণা দাশ।

এ সময় আবৃত্তি মঞ্চের বিগত কমিটির প্রতিবেদন পেশ করেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক জেবুন নাহার শারমিন।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি আল ইমরান, সহসভাপতি সেঁজুতি বড়ুয়া এবং শাকিলা উম্মে নূর ইফফাত, সহসাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক দীপ্ত বিশ্বাস, সহসাংগঠনিক সম্পাদক আসমাউল মাওয়া আফরিন, অর্থ সম্পাদক জান্নাতুল সাদিয়া পুষ্প, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হাসান, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক সোহান আল মাফি, দপ্তর সম্পাদক ফৌজিয়া মেহনাজ ও সহদপ্তর সম্পাদক প্রার্থী ঘোষ।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চ ২০০০ সালের ৭ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর প্রমিত উচ্চারণ, উপস্থাপনা ও আবৃত্তির উপর কর্মশালা পরিচালনা ছাড়াও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এবং ক্যাম্পাসের বাইরেও বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটি।

জয়নিউজ/নবাব/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...