উপকূলবাসীর পাশে নগরপিতা

0

বাংলাদেশের উপকূল এলাকাগুলোতে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ফণী। শুক্রবার (৩ মে) মধ্যরাতে চট্টগ্রামে আঘাত হানতে পারে প্রবল এ ঘূর্ণিঝড়টি।

চট্টগ্রামের উপকূলীয় এলাকাগুলোর সাধারণ মানুষকে সম্ভাব্য ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষার জন্য পাশে গিয়ে দাঁড়িয়েছেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন। উপকূলের মানুষগুলোকে আশ্রয়কেন্দ্রে নিয়ে এসে তাদের দুর্যোগ মোকাবেলায় সাহস যুগিয়ে যাচ্ছেন। তাদের হাতে তুলে দিচ্ছেন সুপেয় পানি,শুকনো খাবার এবং প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। দিচ্ছেন সাহস ও মনোবল।

শুক্রবার (৩ মে) রাতে মেয়র দক্ষিণ পতেঙ্গা সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয় আশ্রয়কেন্দ্র পরিদর্শনে যান। এসময় তিনি আশ্রয়কেন্দ্রে অবস্থানরতদের মাঝে সুপেয় পানি, শুকনো খাবার ও প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করেন।

এসময় মেয়র বলেন, আপনাদের চিন্তার কোনো কারণ নেই। আমি আপনাদের পাশে আছি। ঘূর্ণিঝড় মোকাবেলায় সিটি করপোরেশন সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করেছে। আপনারা মনোবল হারাবেন না। আল্লাহকে স্মরণ করুন। আমি নিজে দুর্যোগ মোকাবেলায় সিটি করপোরেশনের সব কার্যক্রম মনিটরিং করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ চৌধুরী, নগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ, নগর আওয়ামী লীগ নেতা মো. ইছা ও রোটারিয়ান মো. ইলিয়াছ।

জয়নিউজ/রুবেল/বিশু

আরও পড়ুন
লোড হচ্ছে...