ঝড়ো হাওয়ায় উপড়ে পড়েছে গাছ

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে সকাল থেকে নগরে ঝড়ো হাওয়াসহ গুড়ি গুড়ি বৃষ্টি অব্যাহত রয়েছে। নগরের বিভিন্ন সড়কে গাছপালা, বিদ্যুতের খুঁটি ভেঙে পড়েছে। ফায়ার সার্ভিস ও চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) উদ্ধার টিম এ সব সরাতে কাজ করছে।

- Advertisement -

শনিবার (৪ মে) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দমকা হাওয়ায় উপড়ে পড়ে  একটি কৃষ্ণচূড়া গাছ ও বিদ্যুতের খুঁটি। এছাড়া ঝড়ো হাওয়ায় নগরের আসকার দিঘীর পাড় এলাকার লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের একটি গাছ উপড়ে পড়ে রাস্তার উপর। রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটিও ভেঙে পড়েছে। এতে একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়েছে।

- Advertisement -google news follower

ঝড়ো হাওয়ায় উপড়ে পড়েছে গাছ

এদিকে জেলা প্রশাসন জানিয়েছে নগরে ও জেলায় হতাহত কিংবা বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতির খবর  এখনো পাওয়া যায়নি।

- Advertisement -islamibank

চসিকের দুর্যোগ ব্যবস্থাপনা স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর জহরলাল হাজারী জয়নিউজকে বলেন, আসকার দিঘীর পাড়, চন্দনপুরা, কোতোয়ালী থানার সামনে এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় কয়েকটি গাছ ভেঙে পড়ার খবর পেয়েছি। সংশ্লিষ্ট এলাকায় সিটি করপোরেশনের টিম পাঠানো হয়েছে।

চয়নিউজ/পার্থ/আরসি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM