বিল্স’র মে দিবস পালন

মহান মে দিবস উপলক্ষে নগরে র‌্যালি ও সমাবেশ করেছে বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ (বিল্স)।

- Advertisement -

শনিবার (৪ মে) বিকাল ৪টায় নগরের নিউমার্কেটের দোস্ত বিল্ডিং চত্বর থেকে র‌্যালি বের করে পুরাতন রেল স্টেশনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করে সংগঠনটি।

- Advertisement -google news follower

বিল্স-ডিজিবি-বিডব্লিউ এবং বিল্স-এলওএফটিএফ প্রকল্পের উদ্যোগে আয়োজিত এ শ্রমিক সমাবেশ বক্তব্য রাখেন জেলা টিইউসি সভাপতি শ্রমিক নেতা তপন দত্ত, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক মো. শফর আলী, বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের বিভাগীয় সভাপতি এ এম নাজিমউদ্দিন, বিএফটিইউসির জেলা সভাপতি আনোয়ারুল হক হনী, বিএলএফের নুরুল আবছার ভূইয়া, জাতীয় শ্রমিক জোটের এ কে এম মমিনুল ইসলাম, বিজেএসএফের জাহেদউদ্দিন শাহীন, বিএমএসএফের মো. নুরুল আবছার ও বিল্স এর সঙ্গে সম্পৃক্ত বিভিন্ন ট্রেড ইউনিয়ন ফেডারেশনের নেতৃবৃন্দ।

শ্রমিক সমাবেশে শ্রমিক নেতৃবৃন্দ বলেন, মে দিবসের চেতনা চিরন্তন। মহান মে দিবস শ্রমিকদের সুর্নিদ্দিষ্ট কর্মঘন্টা, বাঁচার মত মজুরি, ট্রেড ইউনিয়ন অধিকারসহ মৌলিক মানবিক মর্যাদাকে সমুন্নত রাখার শিক্ষা দেয়।

- Advertisement -islamibank

বিল্স’র উদ্যোগে আয়োজিত র‌্যালিতে অংশগ্রহণকারী শ্রমিকদের মাঝে লাল ছাতা বিতরণ করা হয়।

জয়নিউজ/পার্থ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM