দিবালাকে ১৮০ মিলিয়নে দলে ভেড়াচ্ছে রিয়াল!

রিয়াল মাদ্রিদ থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো বড় তারকা চলে যাওয়ার পর স্বভাবতই একটা শূন্যতা তৈরি হয়েছে। ভেতরে ভেতরে তার স্থলাভিষিক্তের খোঁজ চলছে। অনেকটা দিন শোনা গেছে নেইমারের নাম। তবে ব্রাজিলিয়ান সুপারস্টার প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছাড়বেন না বলেই ইতিমধ্যে নিশ্চিত করেছেন। এবার নতুন গুঞ্জন, রোনালদো যে জুভেন্টাসে গেছেন, সেই জুভেন্টাস থেকেই আরেক তারকা দিবালাকে নিয়ে আসছে রিয়াল।

- Advertisement -

আর্জেন্টাইন ক্রীড়া বিষয়ক সংবাদপত্র ‘ওলে’ জানিয়েছে, পাওলো দিবালাকে নাকি রোনালদোর স্থলাভিষিক্ত করতে চাইছে রিয়াল। আর্জেন্টাইন স্ট্রাইকারের সঙ্গে ১৮০ মিলিয়ন ইউরোতে চুক্তিও প্রায় নিশ্চিত বলে জানিয়েছে তারা।

- Advertisement -google news follower

সূত্রটির জোর দাবি, রিয়াল বস ফ্লোরেন্তিনা পেরেজ সবাইকে অবাক করে দিয়ে যে কোনো দিন দিবালার নাম ঘোষণা করবেন। দিবালার নাকি জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রির সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না। এজন্য তিনি দল ছাড়তে চাইছেন। রিয়ালে দিবালাকে সাত নাম্বার জার্সি দেয়া হবে বলেও কথা শোনা যাচ্ছে।

২৪ বছর বয়সী দিবালা গত কয়েক বছরে জুভেন্টাসে নিজেকে সেরা স্ট্রাইকারদের একজন হিসেবে প্রমাণ করেছেন। আর্জেন্টাইন এই ফরোয়ার্ড ২০১৭-১৮ মৌসুমে ২২টি লিগ গোল পেয়েছেন, করেছেন ৫টি অ্যাসিস্ট।

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM