মাদকের স্বর্গরাজ্য গুড়িয়ে মার্কেট, বদলাবে মানুষের ভাগ্য: চসিক মেয়র

0

মাদকের স্বর্গরাজ্য গুড়িয়ে মার্কেট নির্মিত হওয়ায় মানুষের ভাগ্য বদলের সুযোগ সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন।

রোববার (৫ মে) বিকালে নগরের আইস ফ্যাক্টরি রোডে নবনির্মিত শাহ আমানত রেলওয়ে সুপার মার্কেটের উদ্বোধনকালে সময় তিনি একথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নগরপিতা আ জ ম নাছির উদ্দীন বলেন, আল্লাহ্ ব্যবসাকে হালাল আর সুদকে হারাম করেছেন। তাই ব্যবসা-বাণিজ্যে সততার স্বাক্ষর রাখতে পারলে ইহকাল ও পরকালে কল্যাণ নিশ্চিত।

রেলওয়ের পরিত্যক্ত ভূমিতে নান্দনিক মার্কেট নির্মাণ করায় কর্তৃপক্ষকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এক সময়ের মাদকের স্বর্গরাজ্যখ্যাত এই এলাকায় মার্কেট নির্মিত হওয়ায় অনেকের ভাগ্য বদলের সুযোগ হয়েছে। যারা ফুটপাত দখল করে বাণিজ্য করছে তাদের কারণে নাগরিকদের চলাফেরা কষ্টদায়ক হয়ে পড়েছে।

আইস ফ্যাক্টরি রোড ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলমের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন র্মাকেট সভাপতি সাবেক কমিশনার জহির আহমদ চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন চটগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, রেলওয়ে বিভাগীয় ম্যানেজার মো. বোরহান উদ্দিন, রাজনীতিবীদ ও ব্যবসায়ী মো. আইয়ূব আলী, মহানগর আওয়ামী লীগ নেতা মশিউর রহমান চৌধুরী, রাজনীতিবীদ অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, ব্যবসায়ী জানে আলম, কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চু, কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, এসএ করপোরেশনের জিএম সঞ্জিব রায় ও প্রজেক্ট ম্যানেজার মোহাম্মদ মতিউর রহমান সম্রাট।

জয়নিউজ/পার্থ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...