সিজেকেএস প্রথম বিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন মোহামেডান

0

সিজেকেএস-কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সোমবার (৬ মে) সুপার ফোরের শেষ খেলায় মোহামেডান ৬ উইকেটের ব্যবধানে আগ্রাবাদ নওজোয়ান ক্লাবকে পরাজিত করে লিগে সর্বোচ্চ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়। এই জয়ের মাধ্যমে মোহামেডান আগামী সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লিগে নিজেদের জায়গা করে নিয়েছে।

খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে মোহামেডানের বোলারদের তোপের মুখে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ৪১.৩ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ৯২ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ২২.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মোহামেডান।

খেলা শেষে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাস। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএসের অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম, নির্বাহী সদস্য আ ন ম ওয়াহিদ দুলাল, নির্বাহী সদস্য ও ক্রিকেট সম্পাদক আবদুল হান্নান আকবর, নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, সিজেকেএস কাউন্সিলর এস এম শহীদুল ইসলাম, মকসুদুর রহমান বুলবুল, সৈয়দ গিয়াস উদ্দিন মাহমুদ হেলাল, দিদারুল আলম মাসুম, মো. দিদারুল আলম।

জয়নিউজ/জুলফিকার

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...