সাব্বিরকে ছাড়াই এশিয়া কাপের দল ঘোষণা

এশিয়া কাপের জন্য ঘোষণা করা হয়েছে ১৫ সদস্যের বাংলাদেশ দল। দলে রাখা হয়নি আলোচনার কেন্দ্রে থাকা সাব্বির রহমানকে। যৌতুক মামলা মাথায় নিয়েও দলে টিকে গেছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

- Advertisement -

বৃহস্পতিবার (৩০ আগস্ট) মাশরাফিকে অধিনায়ক ও সাকিবকে সহ-অধিনায়ক রেখেই ঘোষণা করা হয় ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড।

- Advertisement -google news follower

এছাড়াও দলে আছেন তিন পেসার মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু হায়দার রনি। পেস ও স্পিন বোলিং অলরাউন্ডার হিসেবে দলে জায়গা পেয়েছেন যথাক্রমে আরিফুল হক ও মেহেদি হাসান মিরাজ । দলে জায়গা পেয়েছেন মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত। দলে জায়গা হয়নি টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার ও এনামুল হক বিজয়ের।

আগামী মাসের ১৫ তারিখে থেকে আরব আমিরাতে অনুষ্টিতব্য এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ দিয়ে মিশন শুরু করবে টাইগাররা।

- Advertisement -islamibank

এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আরিফুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM