চবি সাংবাদিক সমিতির নির্বাচন ১৩ মে

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। সোমবার (১৩ মে) সংগঠনটির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৭মে) দুপুরে এ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

এতে সংগঠনের উপদেষ্টা ও প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরীর পক্ষে নির্বাচন কমিশনার এবং সহকারী প্রক্টর লিটন মিত্র ও নিয়াজ মোর্শেদ রিপন স্বাক্ষর করেন।

চবিসাসের প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক জোবায়ের চৌধুরী প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচনে সভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, দপ্তর, প্রকাশনা ও প্রচার সম্পাদক এবং নির্বাহী সদস্য এই সাতটি পদের জন্য প্রার্থিতা আহ্বান করা হয়েছে। প্রতি পদে মনোনয়ন পত্রের মূল্য ধরা হয়েছে দুই হাজার টাকা। এ নির্বাচনে চবিসাসের ৩৩ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

প্রকাশিত তফসিলে বলা হয়, আগামী ১৩মে বেলা ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত প্রক্টরের কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গণনা শেষে একইদিনে ফলাফল ঘোষণা করা হবে।

নির্বাচনি তফসিলে আরও বলা হয়, ৮ মে (বুধবার) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মনোনয়ন বিতরণ চলবে। একইসঙ্গে জমাও দেওয়া যাবে। তবে মনোনয়ন জমার শেষ সময় ৯ মে দুপুর ১২টা পর্যন্ত। মনোনয়ন প্রত্যাহার করা যাবে একইদিন বিকেল ৩টা পর্যন্ত। একই সময়ে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১৩ মে ভোটগ্রহণ শেষে প্রক্টরের কার্যালয়ে ফলাফল ঘোষণা করা হবে।

জয়নিউজ/নবাব/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...