নদী হত্যায় সাবেক শ্বশুর ৩ দিনের রিমান্ডে

0

বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভি ও দৈনিক জাগ্রত বাংলা পত্রিকার পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী হত্যা মামলার প্রধান আসামি শিল্পপতি আবুল হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেল ৪টার দিকে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫ এ  আবুল হোসেনকে হাজির করে পুলিশ সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক অরবিন্দ। শুনানি শেষে আদালত আবুল হোসেনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক অরবিন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সুবর্ণা আক্তার নদী শহর থেকে কাজ শেষে রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুল সংলগ্ন বাসার সামনে- পৌঁছামাত্র ওঁৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতারি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার সাবেক স্বামী রাজিব হোসেন ও সাবেক শ্বশুর শিল্পপতি আবুল হোসেনসহ তিনজনের নাম উল্লেখ করে ছয়জনকে আসামি করে মামলা করেছেন সুবর্ণার মা। বুধবার দুপুরে মামলার প্রধান আসামি আবুল হোসেনকে গ্রেফতার দেখায় পুলিশ। তিনি পাবনার ইড্রাল ফার্মাসিউটিক্যালস (ইউনানি) ও শিমলা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক।

আরও পড়ুন
লোড হচ্ছে...