মাশরাফিকে কটাক্ষ করায় চমেক চিকিৎসককে শোকজ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইলের সাংসদ মাশরাফি বিন মুর্তজার বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এবার কারণ দর্শানোর নোটিস পেলেন চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের (চমেক) হেমাটো অনকোলজি বিভাগের অধ্যাপক ডা. একেএম রেজাউল করিম।

- Advertisement -

দেশের ৬ চিকিৎসকের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয় কারণ দর্শানোর নোটিস দিয়েছে তাদের মধ্যে একজন ডা. একেএম রেজাউল করিম।

- Advertisement -google news follower

এর আগে ২৫ এপ্রিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি আকস্মিকভাবে নড়াইল সদর হাসপাতাল পরিদর্শনে যান। এ হাসপাতাল পরিদর্শন ও অনুপস্থিত হাসপাতালের চিকিৎসকের সাথে ফোনের কথপোকথন নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এর প্রতিক্রিয়ায় এই ৬ জন চিকিৎসক মাশরাফিকে উদ্দেশ্য করে ফেসবুকে স্ট্যাটাস দেন।

২৮ এপ্রিল চমেক চিকিৎসক অধ্যাপক ডা. একেএম রেজাউল করিম তার ফেসবুক অ্যাকাউন্টের টাইমলাইনে লেখেন, বাংলাদেশের ডাক্তারদের বোল্ট (বোল্ড) করতেই বড়ই আনন্দ। ম্যাশ চিকিৎসার জন্য অনেকবার ডাক্তারদের ছুরি কাঁচির নিচে গেছেন। তাঁদের অনেক তোয়াজ করতে হইছে। সেই ডাক্তারের বংশবদ পাইছি এবার।

জয়নিউজ/পলাশ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM