রোটার‍্যাক্ট ক্লাব অফ চিটাগাং রিভার শাইন’র নতুন কেবিনেট ঘোষণা

রোটার‍্যাক্ট জেলা সংগঠন, রোটারী ইন্টারন্যাশনাল ৩২৮২, বাংলাদেশের সর্ববৃহৎ ক্লাব রোটার‍্যাক্ট ক্লাব অফ চিটাগাং রিভার শাইনের ২০১৯-২০ রোটাবর্ষের কেবিনেট ঘোষণা করা হয়েছে।

- Advertisement -

রোটার‍্যাক্টর আইনুল কবির জিতুকে সভাপতি ও রোটার‍্যাক্টর মুনিরুল ইসলাম মুনিরকে সাধারণ সম্পাদক ও রোটার‍্যাক্টর শাহরিয়ার সেজানকে সম্পাদক পদে নির্বাচিত করেন ক্লাবের সদস্যরা। এ সময় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রিজিওনাল সেক্রেটারি রোটার‍্যাক্টর ওয়াহেদ মুরাদ, অভিভাবক রোটারী ক্লাবের সভাপতি সানিউল ইসলাম, ২০১৯-২০ সালের নির্বাচিত সভাপতি মর্তুজা বেগম, রোটার‍্যাক্ট কমিটি চেয়ারম্যান বাহরোজ সুলতানা দীপা, রোটার‍্যাক্ট ক্লাব সভাপতি সাজ্জাউল করিম শাওন।

- Advertisement -google news follower

সম্পূর্ণ গণতান্ত্রিক ও সদস্যদের প্রত্যক্ষ ভোটে এই নির্বাচন পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইসমাঈল হোসেন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জয়, কোষাধ্যক্ষ বোরহান উদ্দীন, গিয়াস উদ্দীন, সানজিদা সুলতানা নিশি, রাকিব, হাসনাত, মুনির, মোরশেদ, কামরুল, সেজান, অসীম ধর, জেনি, সাইফুদ্দীন, মিরাজ হাসান ও আলাউদ্দিন।

জয়নিউজ/রুবেল
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM