কলকাতায় মাহি

আজ শুক্রবার (৩১ আগস্ট) কলকাতায় মুক্তি পেয়েছে বাংলাদেশি সুপারস্টার মাহিয়া মাহি অভিনীত ‘তুই শুধু আমার’ সিনেমাটি। ছবিতে তার বিপরীতে রয়েছেন কলকাতার দুই নায়ক সোহম চক্রবর্তী ও ওমপ্রকাশ সাহানি।

- Advertisement -

‘তুই শুধু আমার’ ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এর আগে যৌথ প্রযোজনায় ‘অগ্নি ২’ এবং ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ সিনেমা দুটিতে অভিনয় করেছেন মাহি।

- Advertisement -google news follower

‘তুই শুধু আমার’ ত্রিভুজ প্রেমের গল্প। এটি নির্মাণ করেছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। সিনেমাটিতে মাহিকে দেখা যাবে এক মডেলের চরিত্রে। যার জীবনে অনেক উচ্চাকাক্সক্ষা। সেসব পূরণ করতে গিয়েই ঘটবে নানা ঘটনা। সঙ্গে দুই নায়ক সোহম ও ওমের সঙ্গে মডেল মাহি সম্পর্কে জড়িয়ে পড়েন।

ওমের বিপরীতে এর আগে ২০১৫ সালে ‘অগ্নি ২’ সিনেমায় কাজ করলেও সোহমের বিপরীতে মাহি এই প্রথম কাজ করলেন। কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের বিপরীতে অভিনয় করতে পেরে আপ্লুত মাহি। তিনি বলেন, ‘অভিনয়ে আসার আগে থেকেই আমি সোহমের ভক্ত। এমন তারকার সঙ্গে কাজ করার মজাই আলাদা।’

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM